আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান বিচারপতির সাথে আরও আলোচনা হবে: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসায় গিয়ে তার সঙ্গে ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে আলোচনা করেছেন এবং এ আলোচনা আরও হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেখানে তিনি এ রায়ের বিষয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের বক্তব্য প্রধান বিচারপতির কাছে তুলে ধরেছেন বলেও জানিয়েছেন।

রবিবার বঙ্গবন্ধুর বড় ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে গুলিস্তানের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গতকাল শনিবার রাতে প্রধান বিচারপতির বাসায় নৈশভোজে অংশ নেওয়ার বিষয়টি নিজেই তুলে ধরেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘আমি প্রধান বিচারপতির বাসভবনে গিয়েছিলাম। সেখানে আলোচনা করেছি। ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণ নিয়ে তাকে আমাদের পার্টির বক্তব্য জানিয়েছি। আরও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা হয়েছে দীর্ঘক্ষণ। আলোচনা আরও হবে, আলোচনা শেষ হয়নি। আলোচনা শেষ হওয়ার আগে কোনও মন্তব্য করতে চাই না। সময়মতো আপনারা সব জানবেন। আমিও বলবো।’

স্পন্সরেড আর্টিকেলঃ